1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ধামইরহাটে শীতার্তদের পাশে বন্ধন, শতাধিক পরিবারে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ২০৩ বার পঠিত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে বেসরকারি উন্নয়ন সংস্থা ‘বন্ধন’ দুস্থ্য ও হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। গতকাল বেলা ১১টায় উপজেলা আগ্রাদিগুন ইউনিয়নের কাশিপুর আশ্রায়ন প্রকল্পের প্রত্যেক পরিবারের মাঝে ১টি করে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় ১০০ টি শীতবস্ত্র বিতরন করা হয়। ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। শীতবস্ত্র (কম্বল) বিতরণকালে উপস্থিত ছিলেন বন্ধনের এরিয়া আঞ্চলিক ব্যবস্থাপক মো. মকবুল হোসেন, আগ্রাদিগুন ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান ইসমাইল হোসেন মোস্তাক, সংরক্ষিত মহিলা মেম্বার জিনিয়া আফরিন, ইউপি সদস্য আবু সফিয়ান খান বাবু, বন্ধনের শাখা ব্যাবস্থাপক সোহরাব হোসেন চৌধুরী, শাখা ব্যবস্থাপক আবু সুফিয়ান, ফিল্ড অফিসার মাসুদুর রহমান,রাজু আসকারী, মুমিন, হিসাব রক্ষক রায়হান হোসেন, সিনিয়র সাংবাদিক এম এ মালেক প্রমুখ।
বন্ধনের আঞ্চলিক ব্যবস্থাপক মকবুল হোসেন জানান, চলমান শীত মৌসুমে আমাদের সংস্থার পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে, প্রয়োজনে আবারও এই কর্মসূচি হাতে নেয়া হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..